১২৬টি হীরা দিয়ে ঠোঁট সজ্জা, ব্যয় ৪ কোটি টাকা!

23

লাইফস্টাইল ডেস্ক : ঠোঁটের সাজ বলতে নতুন কিছু নয়। প্রায় সব নারীরাই তাদের বাহারি লিপস্টিকের মাধ্যমে তাদের ঠোঁটের সৌন্দর্যবর্ধন করে থাকেন।  তাই লিপস্টিক দিয়েই শুধু ঠোটের সাজ সম্ভব ধারণা অনেকের।   ভুল ভেঙ্গে যাবে এবার।  সম্প্রতি এমন এক ওষ্ঠ-সজ্জার খবর উঠে এসেছে, যা তাক লাগিয়ে দিয়েছে বিশ্বকে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায় অস্ট্রেলিয়ার বিখ্যাত জহুরি সংস্থা রোসেনডর্ফ ডায়ামন্ডস তাদের ৫০তম বর্ষে এমন এক লিপ আর্ট পেশ করেছে যা ইতোমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল।

১২৬টি হীরা দিয়ে সজ্জিত এই ওষ্ঠ-সজ্জার পিছনে খরচ হয়েছে ৫৪০,৮৫৮.৫৯ মার্কিন ডলার। বাংলাদেশি টাকায় যা দাঁড়ায় প্রায় চার কোটি। এতে ব্যবহৃত হয়েছে ২২.৯২ ক্যারাট ওজনের হীরা। ভাবা যায়!

Advertisement

মেক আপ আর্টিস্ট ক্লেয়ার ম্যাক এই হীরা গুলিকে সেট করেন মডেলের ঠোঁটে। প্রথমে ব্ল্যাক ম্যাট লিপস্টিক ও পরে কৃত্রিম আইল্যাশ লাগানোর আঠা দিয়ে ১২৬টি হীরা মডেলের ঠোঁটে সেট করা হয়। পুরো কাজটি করতে সময় লাগে আড়াই ঘণ্টা।

এই চমকে দেওয়া লিপ আর্ট-এর মডেল চার্লি অক্টাভিয়া। বিশ্বের সব থেকে দামি লিপ আর্ট হিসেবে এই প্রকল্পকে স্বীকৃতি দিয়েছে ‘গিনেস বুক অফ রেকর্ডস। এমন রেকর্ডে খুশি রোসেনডর্ফ ডায়ামন্ডস, খুশি মডেল অক্টাভিয়াও।

Advertisement
SHARE