“সংসদ নির্বাচনে আনসাররা জীবন বাজি রেখে দায়িত্ব পালন করেছেন”

8

গাজীপুর প্রতিনিধি: বাংলাদেশ আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ (এনডিসি, পিএসসি, জি) বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে ৫ লাখ আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন ছিল। তারা তাদের উপর অর্পিত দায়িত্ব জীবন বাজি রেখে পালন করেছেন।

শনিবার (৫ জানুয়ারি) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আনসার ভিডিপির প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩৯তম জাতীয় সমাবেশ-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

Advertisement

নির্বাচনে পাঁচজন আনসার সদস্য নিহত ও ১৭ জন আহত হয়েছেন বলে উল্লেখ করে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং কেক কেটে আনসার ভিডিপির প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩৯তম জাতীয় সমাবেশ-২০১৯ এর উদ্বোধন করেন। পরে তার নেতৃত্বে প্রায় সহস্রাধিক আনসার ভিডিপির উর্ধ্বতন কর্মকর্তা ও রিক্রুটিংদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

পরে উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে আনসার ভিডিপির হস্ত ও কুটির শিল্প গ্যালারি পরিদর্শন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল (এনডিসি), সকল উপ-মহাপরিচালক, রেঞ্জ পরিচালকসহ বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সারাদেশ থেকে সমাবেশে আগত সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ান আনসার ও সদস্য-সদস্যাবৃন্দ।

Advertisement
SHARE