বান্ধবীর সাথে গোসলে ব্যস্ত কারিনা-সাইফের ছেলে, ভিডিও ভাইরাল

11

বিনোদন ডেস্ক: গত বৃহস্পতিবার ২০ ডিসেম্বর ২ বছরে পা দিয়েছে সাইফিনা পুত্র তৈমুর আলি খান। আপাতত মা-বাবার সঙ্গে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে ব্যস্ত ছোট্ট নবাব। তবে দেশ থেকে বহু দূরে দক্ষিণ আফ্রিকায় গিয়েও সোশ্যাল মিডিয়া থেকে কিছুতেই যেন দূরে রাখা যাচ্ছে না তৈমুরকে। বিভিন্ন ফ্যানদের মাধ্যমে তোলা তৈমুরের বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তৈমুরের সঙ্গে তার ছোট্ট বান্ধবী কায়ানাত সিংয়ের (রোডিস খ্যাত রণবিজয় সিংয়ের কন্যা) পানি নিয়ে খেলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভাইরাল হয়েছে।

//www.instagram.com/embed.js

Advertisement

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে তৈমুর ও কায়ানাত দুজনে ছোটদের জন্য তৈমুর পুলে গোসল করতে ও পানি নিয়ে খেলতে ব্যস্ত। পুলের এক সাইটে তৈমুর মাগ নিয়ে পানি ছুঁড়ছে, অন্যদিকে দাঁড়িয়ে ছোট্ট কায়ানাত তৈমুরের দিকে বল ছুঁড়ে দিচ্ছে। তৈমুরের জন্মদিন উপলক্ষ্যে পুরনো এই ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রণবিজয় সিংয়ের স্ত্রী প্রিয়াঙ্কা সিং। ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন ‘শুভ জন্মদিন ছোট্ট টিম টিম, এই দুই জন, কায় এবং টিম। কায়ের জন্যও মায়ের তরফে অনেক ভালোবাসা’।

তবে এটাই প্রথম নয়, এর আগেও রণবিজয় সিংয়ে পরিবারের সঙ্গে সাইফ-কারিনার লন্ডনে ঘুরতে যাওয়ার সময়ও তৈমুরের সঙ্গে কায়ানাতের বেশকিছু ভিডিও ভাইরাল হয়েছিল।

শোনা যাচ্ছে দক্ষিণ আফ্রিকা থেকে ছুটি কাটিয়ে ফেরার পরই তৈমুরের ২ বছরে পা রাখা উপলক্ষ্যে বিশেষ পার্টি দিতে চলেছেন কারিনা কাপুর খান। যেখানে উপস্থিত থাকার কথা রয়েছেন বি-টাউনের অন্যান্য তারকা সন্তানদেরও।

Advertisement
SHARE