Home / বিভাগীয় সংবাদ / চট্টগ্রাম / অভিনেতা মাহফুজের বাড়িতে হামলার ঘটনায় ওবায়দুল কাদেরের নিন্দা

অভিনেতা মাহফুজের বাড়িতে হামলার ঘটনায় ওবায়দুল কাদেরের নিন্দা

জুমবাংলা ডেস্ক : বিএনপি-জামাত-ঐক্যফ্রন্টের সন্ত্রাসী বাহিনী কর্তৃক জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ-এর লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আশঙ্কায় বিএনপি-জামাত-ঐক্যফ্রন্ট অশুভ জোট সারাদেশে সন্ত্রাস ও নাশকতা চালাচ্ছে। একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ বিনষ্ট করছে। গত কয়েকদিনে তাদের হামলায় আওয়ামী লীগের ৩ জন নেতা-কর্মী নিহত হয়েছে এবং অসংখ্য আওয়ামী লীগ নেতা-কর্মী আহত হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু-কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন ও অগ্রগতি সাধিত হয়েছে। এক সময়ের দারিদ্র্য, অভাব-অনটন, মঙ্গা, খরা, দুর্যোগ-দুর্ভিক্ষ পীড়িত সমস্যা-সংকুল বাংলাদেশ আজ দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। বাংলাদেশের সামনে আজ বিশ^জয়ের হাতছানি। মহান মুক্তিযুদ্ধের চেতনায় একটি উন্নত সমৃদ্ধ শান্তিপূর্ণ ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ বাংলাদেশ।

তিনি বলেন, উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের বিশিষ্ট নাগরিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করছেন। জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করায় আজ (রবিবার) তার বাড়িতেও হামলা হয়েছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক ও অনভিপ্রেত। বাংলাদেশ আওয়ামী লীগ এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছে।

Check Also

অত্যাধুনিক অস্ত্রসহ ইউপিডিএফ প্রসীত গ্রুপের ২ ‘সন্ত্রাসী’ আটক

জুমবাংলা ডেস্ক : জেলার দুর্গম লক্ষ্মীছড়ির রাইন্ন্যামাছড়া নামক এলাকায় অভিযান চালিয়ে যুক্তরাষ্ট্রের তৈরি অত্যাধুনিক অস্ত্র এবং গুলিসহ দুই …