Home / বিভাগীয় সংবাদ / খুলনা / সাতক্ষীরায় দুর্বৃত্তদের হামলায় বিএনপি প্রার্থীসহ আহত ৭

সাতক্ষীরায় দুর্বৃত্তদের হামলায় বিএনপি প্রার্থীসহ আহত ৭

জুমবাংলা ডেস্ক : সাতক্ষীরা-১ আসনে নির্বাচনী প্রচারণা চালানোর সময় দুর্বৃত্তদের হামলায় বিএনপি প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবসহ সাতজন আহত হয়েছেন। শুক্রবার দুপুরে কলারোয়া বাজারের বল্ডফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে বলে জানায় সংবাদ সংস্থা ইউএনবি।

আহতদের মধ্যে চারজনকে সাতক্ষীরা সদর ও কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন- বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, কলারোয়া উপজেলা বিএনপির সভাপতি বজলুর রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি তাওফিকুর রহমান সন্জু, পৌর কৃষকদলের সভাপতি বিএম সিরাজ, বিএনপি কর্মী রুহুল আমিন রুবেল ও উপজেলা যুবদল সহ-সভাপতি মোজাম হোসেন।

এছাড়া পেশাগত দায়িত্ব পালনের সময় স্থানীয় সাংবাদিক তাজ উদ্দীন রিপনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

হাবিবুল ইসলাম হাবিব দাবি করেন, কলারোয়া বাজারের বল্ডফিল্ড এলাকায় গণসংযোগের সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের নেতৃত্বে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা হামলা চালায়। এ ঘটনায় আমি ও আমার কয়েকজন সমর্থক আহত হয়েছেন।

তবে অভিযোগ অস্বীকার করে ফিরোজ আহমেদ স্বপন বলেন, ‘আমার নেতৃত্বে হামলার অভিযোগ মিথ্যা ও বানোয়াট। বিএনপির অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে।’

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনও অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

পান বরজ থেকে বিএনপি নেতার মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার তাহেরহুদা গ্রামে একটি পান বরজ থেকে মাহাতাব উদ্দিন (৫৫) …