বিজয় দিবসে ইমরানের বিশেষ উপহার

48

বিনোদন প্রতিবেদক : মহান বিজয় দিবসকে (১৬ ডিসেম্বর) সামনে রেখে দেশের প্রতি ভালোবাসা ও সম্মানে একেবারেই ব্যক্তিগত উদ্যোগে ইমরান মাহমুদুল তার ভক্ত-শ্রোতাদের জন্য দেশাত্মবোধক একটি গান উপহার দিচ্ছেন। এ গানটি বিজয় দিবস উপলক্ষে আগের দিন (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় প্রকাশ পাবে সময়ের আলোচিত এই সঙ্গীতশিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে।

‘বাংলাদেশ’ শিরোনামের এ গানের সঙ্গে থাকছে দৃষ্টি দন্দন ভিডিও। যেটি নির্মাণ করেছেন সৈকত রেজা। সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। নতুন এই গানটিসহ ইমরানের দেশাত্মবোধন সবগুলো গান লিখেছেন জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন।

Advertisement

এ প্রসঙ্গে ইমরান জানান, বিজয় দিবস উপলক্ষে তৈরি করছি ‘বাংলাদেশ’ নামের একটি দেশের গান। এর আগে সাবিনা ইয়াসমিন ম্যাডামের সঙ্গে দ্বৈত একটি দেশের গান করেছি বটে। সে হিসেবে এটা আমার একক গাওয়া প্রথম দেশের গান। তো গানটি করার কারণ, বিজয় দিবসে আমার ভক্ত-শ্রোতাদের উপহার দেওয়ার পরিকল্পনা থেকে। গানটি ভালো হয়েছে। ভিডিওটাও ভালো হচ্ছে। সব ঠিক থাকলে ১৫ ডিসেম্বর বিকাল ৫টায় গান-ভিডিওটি সবার জন্য উন্মুক্ত করতে পারবো।’

চ্যানেল-আই সেরা কণ্ঠ’ প্রতিযোগিতার মাধ্যমে ২০০৮ শিল্পী হিসেবে গানের জগতে আত্মপ্রকাশ করেন ইমরান। এরপর একক ও মিশ্র অ্যালবাম, সুর-সংগীত পরিচালনা, প্লেব্যাক সবখানেই জনপ্রিয়তা পেয়ে সময়ের অন্যতম সেরা গায়ক হয়েছেন ইমরান।একই সঙ্গে ইমরানের মিউজিক ভিডিও মানেই নতুন আয়োজন, নতুন চমক। ওইসব গানের মডেল হয়ে ইমরান অর্জন করেছেন আলাদা সুনাম।

Advertisement
SHARE