Home / খেলাধুলা / তাহলে কি শেষ হয়ে গেল আশরাফুলের বিপিএল ?

তাহলে কি শেষ হয়ে গেল আশরাফুলের বিপিএল ?

আশরাফুল ব্যর্থ এই কথাটি ভুল। উনি ব্যর্থ হলে বাংলাদেশের সবাই ই ব্যর্থ কেননা, এই বিপি এলে চোখে পড়ার মত পারফরমেন্স কেউ ই করতে পারেনি।লক্ষ করলেই দেখবেন, তামিম, সাকিব, লিটন, ইমরুল, সৌম্য এদের মাঝে কেউ ই তেমন কিছু করতে পারেন নি এই বি পি এলে।কিন্তু তারপরেও চিটাগাং এর স্কোয়াডে দেখা যায়নি আজকে আর ধারনা করা হচ্ছে এবারের বিপিএলে আর দেখা যাবে নাহ তাকে।

চলমান বিপিএলের ১১তম ম্যাচে আজ মাঠে নেমেছে মুশফিকুর রহিমের চিটাগাং ভাইকিংস এবং মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স। ম্যাচটিতে টসে জিতে আসরে প্রথম জয়ের খোঁজে থাকা টাইটান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন মুশফিক।

রিয়াদ-মালানের জুটিঃ পাওয়ার প্লে’তে দুই ওপেনারকে হারালেও অভিজ্ঞ রিয়াদ এবং ডেভিড মালান মিলে হাল ধরে খেলছেন খুলনার পক্ষে। দুজনের দুটিতে ইতিমধ্যে দলীয় ১০০ পার করেছে খুলনা। নিজেদের মধ্যে ৫০ রানের জুটিও গড়েছেন তাঁরা।

সাজঘরে দুই ওপেনারঃ স্টার্লিং ফিরে যাওয়ার পর ক্রিজে নামা ডেভিড মালানকে বেশীক্ষণ সঙ্গ দিতে পারেন নি আরেক ওপেনার জুনায়েদ সিদ্দিকিও। প্রথম দুই ওভারে ৩০ রান স্কোরবোর্ডে যোগ করলেও ভাইকিং বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে উইকেট ছুঁড়ে দেন জুনায়েদও। ২০ রান করে রবি ফ্রাইলিঙ্কয়ের বলে আউট হন তিনি। পাওয়ার প্লে’র শেষ চার ওভারে মাত্র ১৪ রান নিতে সক্ষম হয় খুলনা।

নাঈমের প্রথমঃ ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করেছিলেন খুলনার দুই ওপেনার পল স্টার্লিং এবং জুনায়েদ সিদ্দিকি। রবি ফ্রাইলিংয়ের প্রথম ওভারে এক চার এবং এক ছক্কার সাহায্যে ১৩ রান নেয়ার পর জুনায়েদ সিদ্দিকি এবং স্টার্লিং মিলে ইনিংসের দ্বিতীয় ওভারে সানজামুল ইসলামের ওভারে নেন ১৭ রান। ২ ওভারে স্কোরবোর্ডে ৩০ রান যোগ করলেও তৃতীয় ওভারে বোলিংয়ে আসা তরুণ নাঈম হাসানকে উইকেট ছুঁড়ে দেন ১৮ রান করা স্টার্লিং। আবু জায়েদ রাহির হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন এই বিধ্বংসী ওপেনার।

খুলনা টাইটান্স ১৩০/৩ (১৬.৫ ওভার)

খুলনা টাইটান্স একাদশঃ পল স্টার্লিং, জুনায়েদ সিদ্দিকী, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), ডেভিড মালান, নাজমুল হোসেন শান্ত, মাহীদুল ইসলাম অঙ্কন (উইকেট রক্ষক), আরিফুল হক, কার্লোস ব্রাথওয়েট, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জুনায়েদ খান।

চিটাগাং ভাইকিংস একাদশঃ মুশফিকুর রহিম (অধিনায়ক), আবু জায়েদ রাহি, ক্যামেরন ডেলপোর্ট, রবার্ট ফাইলিঙ্ক, মোহাম্মদ শেহজাদ (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, সিকান্দার রাজা, সানজামুল ইসলাম, খালেদ আহমেদ, ইয়াসির আলি।

Check Also

হার্দিক পান্ডে নিষ্পাপ, ও মজা করতে ভীষণ পছন্দ করে

ছবি : সংগৃহীত স্পোর্টস ডেস্ক : ঝড় বয়ে যাচ্ছে হার্দিক পান্ডের ওপর দিয়ে। একের পর …