সাদুল্যাপুরের ধাপেরহাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ‘মাদার তেরেসা গোল্ড মেডেল’ সম্মাননা পুরুস্কারে মনোনিত


OLYMPUS DIGITAL CAMERA

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ৬নং ধাপেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম নওশা ম-ল ‘মাদার তেরেসা গোল্ড মেডেল’-২০১৭ সম্মাননা পুরুস্কারে মনোনিত হয়েছেন। স্যানিটেশন ও আইনশৃঙ্খলা রক্ষায় গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ তাকে এই সম্মাননায় মনোনিত করা হয়েছে।

বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর যৌথ উদ্যোগে আগামী ১৩ নভেম্বর বিকেলে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ‘‘সু-শাসন ও অসম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে জনপ্রতিনিধিদের করণীয়’’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে রফিকুল ইসলাম নওশার হাতে দেশের বরণ্য ব্যক্তিরা এই সম্মাননা পুরুস্কার তুলে দেবেন।

মাদার তেরেসা গোল্ড মেডেল সম্মাননা পুরুস্কারে মনোনিত হওয়ায় রফিকুল ইসলাম নওশা প্রতিক্রিয়ায় বলেন, ‘এ অর্জন আমার নয়, এ অর্জন ধাপেরহাট ইউনিয়নসহ সাদুল্যাপুরবাসীর। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তিনি ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছেন। এসব কাজে তাকে নানাভাবে সহযোগীতা করায় ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পাশাপাশি ইউনিয়নের উন্নয়ন ধারা অব্যহত রাখতে তিনি সকলের কাছে আরও সহযোগিতা কামনা করেন’।

উল্লেখ্য- গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে রফিকুল ইসলাম নওশা আ.লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করেন। নির্বাচনে আ.লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থীকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। এদিকে, রফিকুল ইসলাম নওশা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনিত হওয়ায় রাজনৈতিক, সামাজিক সংগঠনসজ বিভিন্ন মহল থেকে অভিনন্দন জানানো হয়।


Like it? Share with your friends!

0
, 0 points

Your Comment Here

সাদুল্যাপুরের ধাপেরহাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ‘মাদার তেরেসা গোল্ড মেডেল’ সম্মাননা পুরুস্কারে মনোনিত

log in

reset password

Back to
log in
%d bloggers like this: